লোকালাইটের মতো দেখতে প্যারিসে কী পরবেন

হাই! সুতরাং আপনি প্যারিসে আপনার স্বপ্নের ট্রিপটি পেয়েছি সমস্ত পরিকল্পনা করা হয়েছে এবং প্যারিসে কী পরবেন তা বাদ দিয়ে সমস্ত ব্যবস্থা নিয়ে কাজ করেছেন? হ্যাঁ, এটি বিবেচনা করে এটি ন্যায়সঙ্গত যে আমরা জানি, প্যারিস, ‘হাউট কৌচার’ এর একটি স্টাইল এবং ফ্যাশন ফরোয়েন্সি রয়েছে যা আমাদের ব্যবহৃত মার্কিন স্টাইলের থেকে সম্পূর্ণ আলাদা। যদিও এটি স্বাভাবিক যে আপনি মিশ্রিত করতে এবং পর্যটকদের মতো আলাদা হয়ে দাঁড়াতে চান না। প্যারিসিয়ান মহিলাদের একটি মার্জিত স্টাইলের ভাগফল রয়েছে তবে আরামদায়ক এবং ঝামেলা প্রশংসামূলক পোশাকগুলিতে উচ্চ স্কোর রয়েছে। তাদের জটিল জটিল শৈলী হ’ল এগুলি তাদেরকে এত চৌম্বকীয়, মনোমুগ্ধকর তবুও ভয়ঙ্কর করে তোলে। আসুন আমরা প্যারিসে পোশাক পরতে পোশাকের দিকে ঝলক দেখি:
[আরও পড়ুন: নিউ ইয়র্কে কী পরবেন]

উত্স: স্ট্যান্ডার্ড.কম.উকুন্ডেন্ডিং প্যারিস স্ট্রিট স্টাইল ফ্যাশন
প্যারিসে কী পরবেন সে সম্পর্কে চিন্তা করার সময়, প্যারিসের ফ্যাশন মাইন্ডসেটটি সংক্ষিপ্ত বিবরণ পাওয়া ভাল যা পরিশীলিততা, সরলতা এবং শৈলী। শহরটি চটকদার, তবুও সেই মার্জিত প্রান্তের সাথে রক্ষণশীল। পর্যটক হিসাবে একক হওয়ার কোনও সম্ভাবনা দূর করার জন্য, আপনি যখন আপনার স্বপ্নের ভ্রমণের জন্য কেনাকাটা করেন এবং প্যাক করেন তখন প্যারিস স্ট্রিট স্টাইলের ফ্যাশন ইন্দ্রিয়টি মাথায় রাখুন।
উত্স: মহিলা ফ্যাশনউইক.কম নিউট্রালদের জন্য
তাদের নিরপেক্ষ রঙের জন্য প্যান্টেন্ট রয়েছে এবং সাধারণত “3 টির চেয়ে বেশি কিছু” নিয়ম অনুসরণ করে। এইভাবে প্যারিসে পোশাক পরার জন্য পোশাক নির্বাচন করার সময়, দমন করা কৌশলটি চয়ন করুন এবং সমস্ত ফুলের বা উজ্জ্বল এবং চটকদার কিছু ডাম্প করুন। কালো একটি অন্ধ মানুষের পছন্দ কারণ মার্জিত এবং বহুমুখী হওয়ার পাশাপাশি এটি আপনাকে একটি পাতলা সিলুয়েটকেও ধার দেয়। এটি কেবল প্যারিসের প্রধান রঙই নয়, এটি আপনার পক্ষে কোনও ভ্রমণের “পরিধান এবং টিয়ার” গ্রহণের জন্য আপনার পক্ষে সহজ করে তোলে। বেইজ, ব্রাউন, বেগুনি, ক্রিমগুলি এমন কিছু অন্যান্য রঙ যা আপনি যেতে পারেন। একটি অন্ধকার এবং হালকা সংমিশ্রণ আদর্শ হবে।
[এছাড়াও পড়ুন: প্যারিস ফ্যাশন সপ্তাহ]

সূত্র: Pinterest.com পিছনে অবসর পরিধান
অবসর ঘাম ঝরানো, শর্টস, টেনিস জুতা, ক্রপড প্যান্ট ইত্যাদির মতো পরেন এমন কিছু আইটেম যা কেবল প্যারিসের সাথে সামঞ্জস্যপূর্ণ নয়। পরিবর্তে, নিরপেক্ষ রঙিন জিন্স, প্যান্ট, স্কার্ট, ব্লাউজগুলি এবং শীর্ষগুলি কিছু দুর্দান্ত মেয়েলি কাট এবং ওয়ার্কস, বেসিক এবং পরিশীলিত সন্ধ্যার পোশাক, কার্ডিগানস, পুলওভারস, সোয়েটার, ব্লেজার, কোট ইত্যাদি প্যারিসে পরার জন্য কিছু দুর্দান্ত পোশাক। আপনার ভ্রমণের সময় প্যারিসের আবহাওয়াটি পরীক্ষা করে দেখুন যে প্যারিসের জন্য প্যাকিং সেখানকার মরসুম অনুসারে ব্যাপকভাবে পরিবর্তিত হয়। আরে! নিজের জন্য একজোড়া জিন্স প্যাক করতে ভুলবেন না। কিশোরদের কুলুঙ্গির বাইরে ছড়িয়ে পড়া, এটি দ্রুত সমস্ত প্রাপ্তবয়স্কদের সাথে খুব বেশি পছন্দসই হয়ে উঠছে।
[এসসি: মিডিয়াড]

উত্স: স্টাইলপ.কম
প্যারিস স্ট্রিট স্টাইল সম্পর্কে আপনাকে আঘাত করার গ্যারান্টিযুক্ত তা হ’ল ব্র্যান্ড লেবেল, স্বাক্ষর একক টুকরা বা নির্দিষ্ট ডিজাইনার আইটেমগুলির অভাব। সাধারণ প্যারিসিয়ানরা একটি দুর্দান্ত ফিট এবং গুণমানের মতো অসম্পূর্ণ আধুনিক, আকর্ষণীয় শৈলীর সামগ্রিক চেহারা পেতে যা শীর্ষে না গিয়ে সেক্সি। তাদের ড্রেসিং বোঝায় যে সঠিক মিশ্রণ এবং ম্যাচিং দ্বারা বিশেষ পোশাক তৈরি করা এবং এটি স্কার্ফ, নেকলেস, কানের দুল, বেল্ট, ব্যাগ ইত্যাদির সাথে অন্তহীন দিকগুলিতে উচ্চারণ করা এবং এটি আপনাকে প্যারিসে পরার জন্য খুব বেশি পোশাক প্যাকিংয়ে স্বস্তি দেয়। আপনার স্যুটকেসে অন্যান্য পোশাকের সাথে মিলে যেতে পারে এমন শীর্ষগুলি এবং প্যান্টগুলি চয়ন করুন। পরিবর্তে আপনার বেসিক সাজসজ্জা মশলা করতে আনুষাঙ্গিক চয়ন করুন। এবং হ্যাঁ, প্যারিসে প্রচুর সর্বব্যাপী স্কার্ফ ভুলে যাবেন না। আপনি প্যারিসে স্কার্ফ শপিংয়ে নিজেকে জড়িত করতে পারেন যা ভয়ঙ্কর স্যুভেনিরও হতে পারে। প্যারিসিয়ান মহিলারা পর্যবেক্ষণ করা একসাথে সাজসজ্জার পোশাকগুলি শিখতে বেশ শিক্ষিত হতে পারে।
উত্স: আপনার চুল এবং মেক-আপ সহ Pinterest.com রিলাক্স
আপনাকে আনন্দের সাথে কী ঝাঁকুনি দিতে পারে তা হ’ল আপনি আপনার চুলের স্টাইল এবং মেকআপের উপরে বিভ্রান্ত হয়ে যাবেন। ফ্যাশন পলাতক নেতৃত্বের শহর সত্ত্বেও, প্যারিসিয়ান মহিলারা ‘আউ-প্রাকৃতিক’ চেহারাটির ডাই-হার্ড ভক্ত। ন্যূনতম মেকআপ সহ নৈমিত্তিক, কাঠামোগত এবং সহজ চুলের স্টাইলগুলি একটি গড় প্যারিস মহিলাকে সংজ্ঞায়িত করে। ‘চটকদার’ ওপরে ‘সূক্ষ্ম’ নির্বাচন করে এগুলি সমস্ত অভ্যন্তরীণ সৌন্দর্যকে আলিঙ্গনের জন্য। হ্যাঁ, আপনার সত্যই এই সমস্ত মেক-আপ কিটটি প্যাক করার দরকার নেই। শুধু প্রয়োজনীয়তা যথেষ্ট। উল্লেখ করার জন্য নয়, প্যারিসে অন্বেষণ এবং আনন্দ নেওয়ার জন্য আপনার কাছে থাকা সমস্ত বোনাস সময়!

উত্স: স্টাইল্যান্ডথেসিটি.কম আরামদায়কদের জন্য টেনিস জুতা
অবশেষে জুতা আপনার পুরো পোষাক আপ সম্পূর্ণ করবে। নোট করুন যে প্যারিস এবং হাঁটা সমার্থক। উজ্জ্বল দিকটি হ’ল আপনি ওজন নিয়ে চিন্তা না করে সেই সমস্ত মুখরোচক তাজা প্যাস্ট্রি এবং সেভুরিগুলিতে আনন্দ নিতে পারেন! হাঁটাচলা নিশ্চিত করবে যে আপনি আকারে রয়েছেন। হাঁটার জন্য এবং প্রচুর পদক্ষেপের আরোহণের জন্য বিশেষভাবে তৈরি জুতা চয়ন করুন। স্মৃতিসৌধ এবং নেভিগেট করা কোবলেস্টনড করিডোরগুলি আপনার জুতাগুলি হিল্টে পরীক্ষা করবে। লোফার, জোড়া ফ্ল্যাট বা সংক্ষিপ্ত হিল বুটগুলি হ’ল অন্যান্য আইটেম যা আপনি প্যাকিংয়ের কথা ভাবতে পারেন। যাইহোক, একটি নতুন জুটি প্যাক না করার চেষ্টা করুন যা ভারী হাঁটার আগুন কেটে গেছে। একজন পর্যটকদের জন্য, প্যারিস নতুন পাদুকাগুলি “ব্রেক-ইন” করার জন্য কোনও অনুকূল শহর নয়।
[আরও পড়ুন: তুরস্কের ফ্যাশন সম্পর্কে এখানে কী রয়েছে!]

Leave a Reply

Your email address will not be published.