উপহার গাইড: স্টকিং স্টাফার্স

2017 আপডেট: আমরা এখনও বিশ্বাস করি যে এগুলি কিছু মজাদার স্টকিং স্টাফার, তবে আপনি একইভাবে পেশাদারদের জন্য আমাদের সর্বশেষ উপহার ধারণাগুলি পরিদর্শন করতে চাইতে পারেন। ফোন আমাকে ক্রেজি কল করুন, তবে আমি সর্বদা স্টকিং স্টাফারগুলি করতে পছন্দ করি যেমন চিন্তাশীল বিট সরবরাহ করে যা প্রতিদিন হতে পারে, প্রায় ক্লান্তিকর জিনিসগুলি – তবে আরও ভাল কাজ করা। আজকের জন্য, আমি কিছু ছোট উপহারকে গোল করেছি যা অবশ্যই সেই বর্ণনায় আকারে। আমাদের পূর্ববর্তী উপহারের গাইডগুলি নীচে লিঙ্কযুক্ত-নোট করুন যে প্রত্যেকের একটি পিন্টারেস্ট বোর্ড রয়েছে যা এখনও আরও দুর্দান্ত জিনিস আবিষ্কার করার সাথে সাথে আপডেট করা হচ্ছে: মায়ের জন্য উপহার (মিলস এবং মায়ের মতো পরামর্শদাতাদের সহ); এখানে পিন্টারেস্ট বোর্ড।
ছেলেদের জন্য উপহার (স্বামী, পিতা, ভাই, বন্ধুবান্ধব ইত্যাদি); এখানে পিন্টারেস্ট বোর্ড।
বিএফএফের জন্য উপহার; এখানে পিন্টারেস্ট বোর্ড।
অর্থ উপহারগুলিতে ছোট, ব্যক্তিগতকৃত সংযোজন (উদাঃ, আপনার সহকারী জন্য); এখানে পিন্টারেস্ট বোর্ড।

সম্ভবত এটি কেবল আমার মধ্য -পশ্চিমা লালনপালন, তবে এটিতে হাস্যকর আকারের চকোলেট সান্তা না হওয়া পর্যন্ত স্টকিং আইন নয়। আপনারা যারা স্বাস্থ্যকর স্টকিংস স্টক করছেন তাদের জন্য, এই মধু লাঠিগুলি দুর্দান্ত দেখায়।

আমি সবসময় হাস্যরসের অনুভূতি সহ একটি উপহার পছন্দ করি। এই অপমানের ব্যান্ডেজগুলি নিখুঁত স্টকিং স্টাফারের মতো দেখায় – এগুলি সম্ভবত আপনি নিজের জন্য যে ধরণের জিনিস কিনবেন তা নয়, তবে আপনি যখন কোনও বান্দাইদ প্রয়োজন তখন তারা আপনার চুক্তিতে একটি হাসি এনে দেবে। এই লাইনগুলি বরাবর: থিঙ্কজিকের কিছু বেকন সাবান রয়েছে, পাশাপাশি পেঁয়াজ সর্বদা মগের পাশাপাশি আরও কিছু সরবরাহ করে।
আমি এখন বহু বছর ধরে ব্যবসায়ের মিনিমের অনুরাগী হয়েছি-তারা সালাদ ড্রেসিং থেকে সানস্ক্রিন পর্যন্ত সমস্ত ধরণের জিনিসের জন্য মিনি, ট্র্যাভেল-সেফ সংস্করণ সরবরাহ করে। কারও ট্র্যাভেল ব্যাগ – বা কারও ডেস্ক ড্রয়ার স্টক করার জন্য এগুলি একটি দুর্দান্ত পদ্ধতি হতে পারে। এমনকি তাদের ফ্যাট-মুক্ত ড্রেসিংয়ের নমুনা সহ একটি উপহার সেট রয়েছে। মিনি সংস্করণগুলি আবিষ্কার করার জন্য আরও একটি দুর্দান্ত অঞ্চল: বিশ্ব বাজার (যেখানে আমি সর্বদা নিউটেলার একক পরিবেশনায় টন করি)।

আমার দিনে তাদের হেয়ারডিনি বলা হত, তবে তারা বা-অ্যাক … শীর্ষস্থানীয় গিঁটকে নিখুঁতভাবে সহায়তা করার জন্য মোড়ক হিসাবে। এগুলি বিভিন্ন ধরণের ব্যয় $ 6 থেকে 12 ডলার পর্যন্ত, পাশাপাশি আমি বিশ্বাস করি যে তারা তার জন্য উপযুক্ত হবে … ভাল, সেই ব্যক্তির এখনও তার টপকনোটে সহায়তা প্রয়োজন। তেমনি মজাদার: দর্শনার্থী স্পিন পিন পছন্দ করে।
আপনি যখনই বিছানা স্নানের দিকে হাঁটেন এবং পাশাপাশি আপনি সমস্ত দুর্দান্ত রান্নাঘরের ক্ষেত্রের জিনিস কিনতে চান এবং সেই সাথে নিজেকে থামাতে হবে যেহেতু আপনার ফোকাস করার প্রয়োজনের পাশাপাশি আপনি সেখানে যে জিনিসটি গিয়েছিলেন তা পেতে ঠিক বুঝতে পারেন পাশাপাশি হ্যাপি সিলিকন স্প্যাটুলাসের ঘূর্ণিতে চুষে না বা কী নেই? আমি বিবি অ্যান্ড বি তে যাওয়ার পাশাপাশি আমার মায়ের স্টকিংয়ের জন্য সেই দুর্দান্ত সমস্ত জিনিস কিনে থাকি। এই দুর্দান্ত স্প্যাটুলাগুলি অ্যামাজন থেকে এসেছে, তবে আমি ঘোস্ট ভিউকে লোভ করি।
শেষ অবধি: কখনও কখনও আপনার সত্যিকারের ক্লান্তিকর জিনিস প্রয়োজন তবে ক) পণ্যটি বিদ্যমান তা বুঝতে পারে না বা খ) নিজেই অর্থ ব্যয় করতে চান না। উদাহরণস্বরূপ: এই দুর্দান্ত হিল প্রতিস্থাপন ক্যাপগুলি আপনার জীবনে স্টিলেটটো আসক্তির জন্য উপযুক্ত বলে মনে হচ্ছে; এই হান্টার বুট রেডিয়েট স্পঞ্জটি রেইনবুট ধর্মান্ধের জন্য দুর্দান্ত দেখাচ্ছে।

আপনি কি এই বছর সরবরাহ করতে কিছু মজাদার স্টকিং স্টাফার কিনেছেন? বছরের পর বছর ধরে আপনার স্টকিংয়ে আপনি আবিষ্কার করেছেন এমন খুব সেরা (বা মজাদার বা অদ্ভুত) জিনিসটি কী? আমরা অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একজন অংশগ্রহণকারী, আমাদের চার্জ দেওয়ার জন্য একটি উপায় সরবরাহ করার জন্য ডিজাইন করা একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম অ্যামাজন ডটকমের পাশাপাশি অনুমোদিত সাইটগুলিতে লিঙ্ক করে।

Leave a Reply

Your email address will not be published.