সেরা পেরেক পলিশ ব্র্যান্ডের পাশাপাশি কেন

আপনি কি জানতেন, একটি দুর্দান্ত পেরেক পলিশ আপনার চেহারা তৈরি করতে বা ভাঙতে পারে? এটি নিখুঁত আনুষাঙ্গিক যে প্রতিটি ফ্যাশনিস্টাকে অবশ্যই একটি দুর্দান্ত পেরেক পলিশকে রক করতে হবে। সুতরাং, এটি কী যা পেরেক পলিশকে দুর্দান্ত বা খারাপ করে তোলে? আমরা আপনার জন্য বিশদ পেয়েছি!
সেরা পেরেক পলিশ পাশাপাশি ব্র্যান্ড
আমরা আপনার জন্য কয়েকটি সেরা পেরেক পলিশ ব্র্যান্ডগুলি বাছাই করেছি। আপনি এখনই আপনার বিকল্প তৈরি করতে পারেন।

ওপিআই পেরেক বার্ণিশ: দীর্ঘস্থায়ী পেরেক পলিশ
আপনি যখন আপনার পেরেক পলিশটি স্থায়ী হতে চান, ওপিআই হ’ল আপনার কী করা উচিত। বছরের পর বছর ধরে, বাজারের পরিসংখ্যানবিদরা বিভিন্ন ব্র্যান্ডের জরিপ করার পাশাপাশি শেষ পর্যন্ত তাদের সিদ্ধান্তের পাশাপাশি তাদের চ্যাম্পিয়ন – ওপিআই সরবরাহ করেছেন। পেশাদাররা জানিয়েছেন যে ওপিআই পেরেক পলিশ, যদি সঠিক পদ্ধতিটি ব্যবহার করা হয় তবে কমপক্ষে এক সপ্তাহ স্থায়ী হতে পারে! এখানে 200 টিরও বেশি শেড পরীক্ষা করা হয়েছিল, পাশাপাশি গা dark ়দের এমনকি টোনও ছিল পাশাপাশি হালকাগুলিও রেখাগুলি পিছনে ফেলেনি! সুতরাং মহিলারা, এটি কিছুটা ব্যয়বহুল হতে পারে তবে এটি আপনার মালিকানাধীন দুর্দান্ত পেরেক পলিশ ব্র্যান্ডগুলির মধ্যে একটি।
সূত্র: ম্যাডিসনকোলেজ.ডিউরড কার্পেট: ফাইনস্ট হাউস জেল ম্যানিকিউর
এটি আরও একটি দুর্দান্ত সূত্রের পাশাপাশি আপনি বাজারে আবিষ্কার করতে পারেন এমন খুব সেরা জেল পেরেক পলিশগুলির মধ্যে একটি। পৃষ্ঠটি নিখুঁত পাশাপাশি দীর্ঘস্থায়ী হিসাবে, এটি ওপিআইকে পিছনে ফেলেছে। আপনি 14 গৌরবময় দিনের জন্য চমত্কার চিপ ফ্রি নখ রাখতে পারেন!
উত্স: ব্লগস্পট ডটকম টম ফোর্ড: সবচেয়ে ভাল শেডের জন্য
হ্যাঁ, তিনি এমন একজন ডিজাইনার যার জামাকাপড় একটি বোমা ব্যয় করে, তবে কৃতজ্ঞতার সাথে যখন এটি তার পেরেক বার্নিশের কথা আসে, তারা সত্যিই বেশ শালীন দামের হয়। ডিজাইনার পোলিশটি ফুচিয়া থেকে প্রবাল পর্যন্ত একটি উল্লেখযোগ্য অগণিত রঙের সাথে দেওয়া হয়। কী সেরা – পৃষ্ঠের পাশাপাশি গ্লো আশ্চর্যজনক!

সূত্র: ব্লগস্পট ডটকম [এসসি: মিডিয়াড]
নার্স: তাদের সবার মধ্যে সবচেয়ে কল্পিত!
আপনি যদি চান যে আপনার নখগুলি সূর্যের কঠোর রশ্মি থেকে সুরক্ষিত হোক, তবে আপনার অবশ্যই NARS নির্বাচন করা উচিত। খুব সেরা পেরেক পলিশগুলির মধ্যে একটি, এটি আপনাকে কেবল সূর্যের ক্ষতিকারক রশ্মি থেকে সুরক্ষার প্রতিশ্রুতি দেয় না, তবে ইউভি সুরক্ষা একইভাবে আপনার নখগুলি বর্ণহীন বা আপনার রঙকে বিবর্ণ থেকে এড়িয়ে চলে। এটি একইভাবে বেশ দীর্ঘ সময় স্থায়ী হয় পাশাপাশি চকচকে, আমার ওহ আমার, এই মুকুটটি কোনও ধরণের সন্দেহ ছাড়াই Nars দ্বারা নেওয়া হয়! এটি নিছক, বা গ্লস বা শিহর হোক না কেন, নরস পোলিশ শাইন এর জন্য অবিসংবাদিত ব্র্যান্ড।

উত্স: ওয়ার্ডপ্রেস.কম
এটি যখন সঠিক পরিষ্কার আকারের আসে তখন ডান ধারাবাহিকতা পাশাপাশি বোতল নকশার সাথে, দেবোরাহ কেক নেন। ব্যক্তিরা পাশাপাশি জরিপের ফলাফলগুলি জানিয়েছে যে এটি সর্বাধিক নান্দনিকভাবে ডিজাইন করা পেরেক পলিশগুলির মধ্যে একটি তবে একমাত্র ত্রুটি হ’ল তারা কিছুটা দামি। এটিই এটিকে জনপ্রিয় হিসাবে তৈরি করেনি, তবে যারা এটি ব্যবহার করেন তাদের পক্ষে তারা সত্যই এই বিট বোতলটির জন্য প্রত্যাখ্যান করে।
সূত্র: thefemininefiles.comrgb: যারা পরিবেশ পছন্দ করেন তাদের জন্য
আরজিবি হ’ল ঝুঁকিমুক্ত পেরেক পলিশ ব্র্যান্ডগুলির মধ্যে একটি যা আপনাকে বিশেষ রাসায়নিক মুক্ত অভিজ্ঞতা দেয়। এমনকি সাধারণ সন্দেহভাজনদের পাশাপাশি রাসায়নিকগুলি ছাড়াও যা প্রায় কোনও ধরণের পেরেক পলিশে উপস্থিত থাকে, এটি 10 ​​দিনের কোনও চিপ পরমানন্দের প্রতিশ্রুতি দেয় না! আরও কী- এটি 32 টি আকর্ষণীয় শেডগুলিতে পাওয়া যায়!

[এছাড়াও পড়ুন: সৌন্দর্য পণ্যগুলিতে রাসায়নিক]
উত্স: ব্লগস্পট ডটকম পারফেক্ট সূত্র: যেটি 10/10 পায়
আপনি কি কোনও পেরেক বার্নিশ পছন্দ করবেন না যা মাখন হিসাবে মসৃণ ব্যবহার করা যেতে পারে, যুগে যুগে স্থায়ী হতে পারে পাশাপাশি আপনাকে সবচেয়ে চকচকে গ্লাস সরবরাহ করতে পারে পাশাপাশি শেষ না হলেও আপনার নখগুলি সুস্থ করে তোলে না? ওয়েল পারফেক্ট সূত্রের গোলাপী জেল কোট এমন একটি পোলিশ যা একটি নিখুঁত দশ স্কোর সরবরাহ করা হয়েছে, ঠিক উপরে উল্লিখিত দুর্দান্ত কারণে!

Leave a Reply

Your email address will not be published.