শীতকালে বিয়ের জন্য ডিজাইনার ব্লাউজটি ফ্লান্ট করার বিষয়ে আপস করবেন না!

শীতের বিবাহের নিজস্ব একটি কবজ রয়েছে: সামোসাস এবং জলবিসে গর্জিং করার সময় গরম কফি চুমুক দেওয়া শীতের বিবাহের জন্য একটি জিনিস। তবে অনেক মহিলাও অনিচ্ছায় একমত হবেন যে বিয়ের জন্য তাদের তাদের ডিজাইনার ব্লাউজটি ছেড়ে দিতে হবে। সর্বোপরি, আপনি বিয়ের সময় শিবির এবং অস্বস্তিকর দেখতে চাইবেন না। তবে আমাদের পক্ষে ভাল, ডিজাইনার ওয়েডিং ব্লাউজ নিদর্শনগুলি একটি ওভারহোলে চলে গেছে এবং এখন প্রচুর ডিজাইন রয়েছে যা শীতের বিবাহের সময় আপনাকে উষ্ণ রাখার জন্য একচেটিয়াভাবে।
ডিজাইনার বিবাহের ব্লাউজ নিদর্শন
আমরা ওয়েডিং ব্লাউজ ডিজাইন ক্যাটালগ থেকে কিছু তুলেছি এবং এগুলি আপনাকে বিয়ের সময় উষ্ণ রাখতে চলেছে। আরো জানতে পড়ুন.

সূত্র: ব্লগস্পট ডটকমেল্বো দৈর্ঘ্যের হাতা ব্লাউজ
বিবাহের জন্য সর্বাধিক জনপ্রিয় ডিজাইনার ব্লাউজ হ’ল কনুই দৈর্ঘ্যের হাতা ব্লাউজ। এটি মূলত 80 এর দশকের একটি নকশা ছিল, তবে এটি একটি বড় উপায়ে উঠে এসেছে এবং বেশিরভাগ ফ্যাশনিস্টকে বেশিরভাগ বিবাহের জন্য এই ব্লাউজটি পরতে দেখা যায়। এমনকি নববধূরা এখন এই স্টাইলের ব্লাউজ পরা শুরু করেছে। আপনি যখন হাতাতে অলঙ্করণ যুক্ত করেন তখন শীর্ষে চেরি হয়। এগুলি কেবল traditional তিহ্যবাহী শাড়ির সাথেই দেখতে ভাল লাগে না, তবে আপনি এগুলি লেহেঙ্গাসের জন্য একা একা ব্লাউজ হিসাবেও পরতে পারেন।
[এছাড়াও পড়ুন: ব্যাকলেস ব্লাউজ ডিজাইন]
আরও ভাল চেহারার জন্য, নিশ্চিত হয়ে নিন যে আপনি গভীর বৃত্তাকার ঘাড়ের জন্য আপনার দর্জি জিজ্ঞাসা করছেন। এটি পরিবর্তে ব্লাউজের হাতাগুলিতে মনোযোগ কেন্দ্রীভূত করবে।

সূত্র: বুটিকসেসারিস.কম জিপড আপ এবং দীর্ঘ হাতা
এটি বিবাহের জন্য একটি উচ্চ ফ্যাশন ডিজাইনার ব্লাউজ। এগুলি জিপ আপ করা হয়, দীর্ঘ-হাতা আছে এবং সম্পূর্ণ আচ্ছাদিত ব্লাউজগুলি। আপনি যে রেশম শাড়িগুলি খুঁজছিলেন তার জন্য ঠিক ধরণের ব্লাউজ ডিজাইনগুলি! তাদের উচ্চ ম্যান্ডারিন কলার রয়েছে এবং কখনও কখনও ভেলভেটের মতো উষ্ণ কাপড় দিয়ে তৈরি হয়। আরও কিছু অ্যাডভেঞ্চারাস মহিলাদের জন্য, আমাদের কাছে বাইকার জ্যাকেট স্টাইলের ডিজাইনার ব্লাউজও রয়েছে। সর্বশেষতম ফ্যাশন সপ্তাহে, আমরা অঞ্জু মোদী, মনীশ মালহোত্রা এবং ফালগুনি এবং শেন ময়ূরের মডেলগুলির মতো অনেক ডিজাইনারকে জিপ আপ এবং ট্রেন্ডি ব্লাউজগুলি দিয়ে রানওয়েতে নামিয়ে আনতে দেখেছি। এগুলি বিবাহের শাড়ি ব্লাউজ নিদর্শনগুলির ট্রেন্ডগুলির সাথে মেলে কাস্টমাইজ করা যেতে পারে। সুতরাং কেবল অতিথিদেরই নয়, আমাদের নিজস্ব কনে এই ব্লাউজগুলিও পরতে পারে।
[এছাড়াও পড়ুন: স্লিভলেস ব্লাউজ ডিজাইন]

সূত্র: ইন্ডিয়ানরুটস ডটকম দীর্ঘ হাতা পাফড হাতা
চ্যানেল আপনার অভ্যন্তরীণ বাংলা দেবী এই স্টাইল ডিজাইনার ব্লাউজের সাথে দেখায়। আপনি লক্ষ্য করেছেন যে পাফড হাতা বাংলা বিবাহের জন্য সর্বব্যাপী এবং যদি এটি বিয়ের সময় কলকাতায় 7 ডিগ্রি হিসাবে শীতল হয় তবে আপনাকে একটি ব্লাউজ পরতে হবে যা আপনার বাহুগুলি cover াকতে চলেছে। ফুঁপানো এবং দীর্ঘ হাতা ব্লাউজ শীতকালীন বিবাহের জন্য আপনার শাড়ি সংগ্রহের জন্য একটি নিখুঁত সংযোজন হবে!
অত্যাশ্চর্য নকশা দেখুন:

সূত্র: স্টাইলিশ্যান্ড ট্রেন্ডি.কম [এসসি: মিডিয়াড]
অলঙ্কৃত ঘাড় এবং লম্বা হাতা দিয়ে ব্লাউজ
এখন এটি পুরো বাজার জুড়ে একটি ঝড় তৈরি করছে। ট্রেন্ডি, আড়ম্বরপূর্ণ এবং টকটকে, ঘাড়ে একটি অত্যন্ত জটিল নকশার সাথে এই ব্লাউজগুলি সাধারণ শাড়িগুলিতে দুর্দান্ত সংযোজন। আপনি যদি খুব বেশি সজ্জিত দেখতে না চান তবে আপনি কেবল এই জাতীয় নকশা পরতে পারেন এবং একটি উচ্চ বান দিয়ে আপনার চুলকে অ্যাক্সেসরাইজ করতে পারেন। এটি চটকদার এবং মার্জিত দেখাচ্ছে এবং আপনি এটি লেহেঙ্গাসের সাথেও মিশ্রিত করতে পারেন। আপনি যদি সেই দু: সাহসিক কাজ অনুভব না করে থাকেন তবে আপনি একটি ছোট কানের দুল পরতে পারেন এবং এমনকি আপনার চুল খোলা রাখতে পারেন। সঠিক শৈলীর সাথে আমাদের দীপিকা পাডুকোনটি পরীক্ষা করুন:

প্রস্তাবিত নিবন্ধ
ব্রোকেড ব্লাউজ ডিজাইন নেট ব্লাউজ ডিজাইন: নেট শাড়ি বোট নেক ব্লাউজ ডিজাইনস ম্যাগগাম ওয়ার্ক ব্লাউজ ডিজাইনস প্রিন্সেস কাট ব্লাউজ ডিজাইনগুলিতে জ্যাকেট ব্লাউজ থেকে জ্যাকেট ব্লাউজ থেকে জারডোজি এমব্রয়েডার ট্রেন্ডি ব্লাউজ ব্লাউজড ট্রেন্ডি ব্লাউস ডিজাইনস এবং প্যাটার্নস ব্যাকলেস ব্লাউজ ডিজাইন

Leave a Reply

Your email address will not be published.