আরগান অয়েল ময়েশ্চারাইজার: আপনার ত্বকটি যে ময়শ্চারাইজারটি পছন্দ করবে

আরগান তেল আসলে ঝড়ের দ্বারা বিশ্বকে নিয়ে গেছে। তেলটি দুর্দান্ত তেল, তরল সোনার পাশাপাশি আমরা এতে 100% সম্মত হয়েছি! আরগান তেলকে এত দুর্দান্ত করে তোলে এমন কী? ঠিক আছে, প্রারম্ভিকদের জন্য, এটি এমন একটি পণ্য যা আপনার সমস্ত সৌন্দর্যের প্রয়োজনগুলিকে সম্বোধন করতে পারে। সুতরাং আপনি এটি আপনার চুলের যত্নের ব্যবস্থার জন্য, আপনার ত্বকের যত্নের রুটিন বা আপনার নখকে শক্ত করতে বা আপনার ল্যাশ-অর্ক-অয়েল তেল দীর্ঘায়িত করতে আপনার পাশাপাশি এটি আপনার পক্ষে সত্যই কাজ করবে কিনা তাও এটি সংহত করতে চান।
[এছাড়াও পড়ুন: আরগান তেল প্রসাধনী]

অনেক বিউটি ডাই-হার্ডস এর অগণিত সুবিধার কারণে এই তেলের অনুরাগী। আরগান তেলের সুবিধাগুলি অনেকগুলি পাশাপাশি এই নিবন্ধে আমরা মূলত চুলের পাশাপাশি ত্বকের জন্য এটির ময়শ্চারাইজিং সুবিধাগুলি সম্পর্কে কথা বলব।
উত্স: বোস্টনপ্লাস্টিকসুরজিস্পেশিয়ালিস্টস ডটকম নাও যে আমরা ভালভাবে প্রতিষ্ঠিত করেছি যে আরগান তেল একটি অসামান্য পণ্য, আমরা আপনাকে এই সমস্ত উদ্দেশ্যমূলক তেলের কয়েকটি সুবিধা বলব যা অবশ্যই আপনাকে একটি কিনতে চাপ দেবে! আরগান তেলের সাথে জিনিসটি হ’ল বিজ্ঞানীরা এখনও এটি নিয়ে গবেষণা করছেন পাশাপাশি প্রতিবারই তারা অসামান্য পদ্ধতিগুলি আবিষ্কার করছেন এই তেলটি আপনার জীবনকে পরিবর্তন করতে পারে। আমরা যেগুলি সবচেয়ে ভাল কাজ করে তাদের কথা বলব:
সূত্র: ডিলনিউ.ইন [এসসি: মিডিয়াড]

চুলের জন্য আরগান তেল ময়েশ্চারাইজার
এখন এটি নতুন কিছু যা আপনি শুনেছেন। কন্ডিশনার হিসাবে তেল, আপনি অবাক! হ্যাঁ! কন্ডিশনারটির মৌলিক নীতিটি তেলের মতোই একই। এটি চুলের স্ট্র্যান্ডকে ময়শ্চারাইজ করার পাশাপাশি হাইড্রেটিং দিকগুলি দিয়ে কোট করে যাতে আপনার চুলগুলি চকচকে দেখায় পাশাপাশি আরও অনেক ভাল দেখাচ্ছে তা নিশ্চিত করে। আরগান তেল আপনার চুলে ঠিক একই কাজ করে। এই তেলে ফ্যাটি অ্যাসিডের পরিমাণ আপনার চুলের কন্ডিশনার জন্য যে কোনও ধরণের অন্যান্য পণ্যের চেয়ে বেশি বলে বিবেচনা করে আপনি দেখতে পাবেন যে আপনি যখন নিয়মিত পণ্যটি ব্যবহার করেন তখন আপনি দেখতে পাবেন যে আপনার চুলগুলি চকচকে পাশাপাশি আরও নরম হয়ে যায়। এর চেয়ে বড় কথা হ’ল আরগান তেল একইভাবে আপনার বিভক্তির পাশাপাশি ফ্রিজি চুলগুলিও নিয়ন্ত্রণ করতে ব্যবহার করা যেতে পারে। আপনি কি বিশ্বাস করেন যে আরগান তেল অন্য কোনও কন্ডিশনার থেকে আলাদা উপায়ে ব্যবহার করা উচিত? প্রতিক্রিয়া না! আপনি আরগান অয়েলকে যেমন কোনও ধরণের অন্যান্য কন্ডিশনার ব্যবহার করছেন ঠিক তেমন ব্যবহার করতে পারেন।
আপনি শ্যাম্পু করার পরে তৈরি করার পরে, আপনার চুলগুলি সম্পূর্ণরূপে আবরণ করার জন্য আরগান তেল ব্যবহার করুন পাশাপাশি এটি কিছু সময়ের জন্য রেখে দিন। তারপরে মরিচ জল দিয়ে এটিকে লন্ড্রি করুন। আপনি একইভাবে এটি আপনার চুলের রেডিয়েটের জন্য ধুয়ে ফেলার পরে সিরাম হিসাবে ব্যবহার করতে পারেন।

[এছাড়াও পড়ুন: আরগান অয়েল আইল্যাশ চিকিত্সা]
উত্স: ওয়ার্ডপ্রেস ডটকম আর্টগান তেল ময়েশ্চারাইজার মুখের জন্য
আরগান অয়েল হ’ল একটি ময়েশ্চারাইজার বাজারে প্রদত্ত অন্যান্য সমস্ত তেল থেকে পৃথক কারণ এটি অত্যন্ত সমৃদ্ধ করার পাশাপাশি এতে এতে সর্বাধিক পরিমাণে ফ্যাটি অ্যাসিডের পাশাপাশি ভিটামিন এ রয়েছে। এর মতো, এটি আপনার ত্বকের প্রয়োজনীয় প্রয়োজনীয় উন্নতি করার পাশাপাশি আপনাকে একটি নির্দিষ্ট আভা সরবরাহ করবে। আপনার ত্বক একইভাবে অনেক স্বাস্থ্যকর পাশাপাশি কোমল দেখাবে। এটি সম্পূর্ণ প্রাকৃতিক বলে বিবেচনা করে এটি আপনার ত্বকে বিরক্ত করবে না পাশাপাশি সংবেদনশীল ত্বকযুক্ত লোকদের জন্য দুর্দান্ত। এটি একটি দুর্দান্ত প্রাকৃতিক ময়েশ্চারাইজার পাশাপাশি আপনি যদি শুকনো ত্বকের সাধারণ ইস্যু থেকে অভিজ্ঞতা অর্জন করেন তাদের মধ্যে একজন হন, আপনার ত্বকের যত্নের ব্যবস্থায় আরগান তেল ব্যবহার করার পাশাপাশি এক সপ্তাহের মধ্যে পার্থক্যটি দেখুন। সুতরাং, আমরা আবেদনকারী ফলাফল করছি না পাশাপাশি রোম কোনও দিনে বিকাশ করা হয়নি, তবে আপনি যদি যত্ন নেন পাশাপাশি আপনার ত্বকের যত্নের রুটিনটি আরগান তেলের সাথে ধারাবাহিকভাবে মেনে চলেন তবে আপনি দেখতে পাবেন যে আপনার ত্বকটি আরও অনেক ভাল দেখাবে আর!

উত্স: স্প্রিংফিল্ডহায়ারমোভাল.নেটআরগান তেল একটি দুর্দান্ত পণ্য পাশাপাশি পরিস্থিতিতে আপনি প্রাকৃতিক তেলতে বিনিয়োগ করতে সক্ষম নন, আপনি আরগান অয়েল ডেরাইভেটিভস কিনতে পারেন। জোসি মারানের পণ্যগুলি অসামান্য পাশাপাশি অনলাইনে দেওয়া। আপনি যদি সেগুলি ব্যবহার করেন তবে আপনার মন্তব্যগুলিতে আমাদের বুঝতে দিন এবং সেই সাথে আমাদের সেগুলি সম্পর্কে আপনার দৃষ্টিভঙ্গি বুঝতে দিন!

Leave a Reply

Your email address will not be published.