আপনি যদি নাশপাতি আকৃতির হন তবে কী পরবেন না

আপনার যদি নাশপাতি আকৃতির চিত্র থাকে তবে আপনি নীচে-ভারী। আপনার গোলাকার পোঁদ পাশাপাশি নীচে রয়েছে, পাশাপাশি আপনার দেহের ধরণটি সাজাতে অসুবিধা হ’ল আরও বেশি ভারসাম্যযুক্ত চিত্রের একটি মায়া সরবরাহ করা। এটি করার জন্য, আপনার যদি নাশপাতি আকৃতির চিত্র থাকে তবে কী পরবেন না তা সম্পর্কে আরও ভালভাবে বোঝার জন্য আপনার প্রয়োজন।
আপনি যদি নাশপাতি আকৃতির হন তবে 7 টি গাউন পরতে হবে না
1. চর্মসার ফিট জিন্স পরবেন না
যেহেতু আপনি আপনার নিতম্বের পাশাপাশি নীচের অঞ্চলের আশেপাশে ভারী, তাই আপনার জিন্স বা ট্রাউজারগুলি ব্যবহার করা রোধ করতে হবে। সুতরাং চর্মসার ফিট জিন্স, লেগিংস, পাশাপাশি অন্যান্য প্যান্টগুলি যা আপনার নাশপাতি আকৃতি উচ্চারণ করে তা অবশ্যই ব্যয় করা উচিত। পরিবর্তে, স্ট্রেট-কাট জিন্স, পালাজো প্যান্ট বা এমনকি বুট-কাট জিন্স নির্বাচন করুন।

সূত্র: gorguefuly.com2। বেল্ট ব্যবহার প্রতিরোধ করুন
যেহেতু উদ্দেশ্যটি হ’ল পোঁদ থেকে দূরে মনোনিবেশ করা, বেল্ট বা স্কার্ফ বা হিপ অঞ্চলের আশেপাশের যে কোনও ধরণের অন্যান্য আনুষাঙ্গিক ব্যবহার করা সর্বোত্তম এড়ানো। ব্রড বেল্টগুলি বিশেষত দরিদ্র কারণ তারা আপনার নিতম্বের আকারটি হাইলাইট করে, এটি আরও স্পষ্ট করে তোলে।
3. বডিকন শহিদুল না
বডিকন গাউনগুলি কেবল আপনার জন্য নয়। এগুলি নাশপাতি আকৃতির চেহারা রোধ করতে গাউন। সর্ব-প্রকাশক বডিকন গাউনটিতে নাশপাতি আকৃতির ছদ্মবেশ ধারণ করার কোনও পদ্ধতি নেই যা একের শরীরে আঁকড়ে থাকে এবং পাশাপাশি প্রতিটি বক্ররেখা প্রদর্শন করে। এম্পায়ার-ওয়েস্ট গাউনগুলি নাশপাতি আকারের দেহে ভালভাবে কাজ করবে কারণ প্রবাহিত স্কার্টের পরে লাগানো বডিসটি একটির সরু কাঁধটি দেখানোর জন্য আদর্শ, যখন হিপ অঞ্চলগুলি ঠিক একই সময়ে লুকিয়ে রাখে।
[এছাড়াও পড়ুন: বডিকন পোশাকে একটি চটকদার চেহারা পেতে সহজ ধারণা]

সূত্র: jddress.co.uk4। পেস্টেল রঙিন ট্রাউজারগুলি প্রতিরোধ করুন
যেমনটি আমরা সবাই জানি, গা dark ় রঙগুলি এক দেখতে পাতলা করে তোলে। সুতরাং সেই যুক্তিটি অনুসরণ করে, গা dark ় রঙের ট্রাউজারগুলি আপনার সেরা বন্ধু, অন্যদিকে প্যাস্টেল রঙিন ট্রাউজারগুলি যা কিছু ব্যয় করে তা এড়ানো উচিত।
সূত্র: Eatslepedenim.com5। উচ্চ-কোমরযুক্ত প্যান্ট পরবেন না
আপনার যদি নাশপাতি আকারের চিত্র থাকে তবে উচ্চ-কোমরযুক্ত প্যান্টগুলি কেবল দুর্দান্ত ধারণা নয়। তারা আপনার ভারী নীচটি আড়াল করার পাশাপাশি সত্যিকার অর্থে এটি আরও অনেক বেশি সুস্পষ্ট দেখায় কিছুই করে না। সুতরাং আপনার চিত্রটি আরও বেশি ভারসাম্যপূর্ণ রাখার জন্য পরিবর্তে নিম্ন-বৃদ্ধি প্যান্ট নির্বাচন করুন।

[এছাড়াও পড়ুন: ঠিক কীভাবে উচ্চ কোমরযুক্ত শর্টস পরবেন]
The। ক্ষুদ্র স্কার্টের পাশাপাশি লুঠের শর্টস ব্যবহার করা প্রতিরোধ করুন
মিনিস্কার্টগুলির পাশাপাশি সত্যই শর্ট শর্টসগুলি সেরা এড়ানো যায় কারণ তারা নাশপাতি-আকৃতির দেহের ধরণের জন্য উপযুক্ত নয়। সংক্ষিপ্ত পোশাক আপনার নীচের দিকে ঝাপটায় পাশাপাশি আপনার উরু ভারী করে তুলবে। হাঁটু দৈর্ঘ্যের স্কার্টের পাশাপাশি শর্টসগুলি নাশপাতি আকারের জন্য আরও ভাল কাজ করবে।

7. বৃত্তাকার টোডের উপরে পয়েন্ট টোড জুতা নির্বাচন করুন
এটি এমন একটি সত্য যে বিন্দু পায়ের আঙ্গুলের জুতাগুলি আপনার পাগুলিকে আরও দীর্ঘ দেখায়, যখন বৃত্তাকার পায়ের আঙ্গুলের সাথে আপনার পাগুলি স্টাউট দেখায়। যেহেতু একটি নাশপাতি আকৃতির দেহের ধরণের বিস্তৃত পোঁদগুলি ভারসাম্য বজায় রাখতে দীর্ঘ পা প্রয়োজন, তাই পয়েন্টযুক্ত পায়ের আঙ্গুলগুলি যাওয়ার পদ্ধতি।
উত্স: টিমসুগার ডটকম কিউক টিপ: আপনার যদি নাশপাতি আকারের চিত্র থাকে তবে জ্যাকেটগুলি আপনার বিএফএফ। আপনার নিতম্বের শেষের দিকে সু-কাঠামোগত জ্যাকেটগুলি পরুন। জ্যাকেটগুলি কেবল আপনার কাঁধকে আরও বেশি অর্থ সরবরাহ করবে না, তবে তারা একইভাবে ইস্যু অঞ্চলগুলিকে আড়াল করতে সহায়তা করবে। কেবল নিশ্চিত করুন যে আপনার জ্যাকেটটি আপনার পোঁদ পেরিয়ে শেষ হওয়ার পাশাপাশি সেগুলিও সেরা নয়।

Leave a Reply

Your email address will not be published.