লম্বা চুলের জন্য 10 ফরাসি ব্রেকযুক্ত চুলের স্টাইল

ফরাসি ব্রেড চুলের স্টাইলগুলি অল্প বয়সী মেয়েদের মধ্যে খুব জনপ্রিয় হয়ে উঠছে। আপনি যদি লম্বা চুলের জন্য আপনার চুলের স্টাইলগুলির মধ্যে একটি হিসাবে একটি সুন্দর ফরাসি ব্রেডকে ঝাপটানোর সিদ্ধান্ত নিয়েছেন তবে আপনার চেষ্টা করার জন্য অনেকগুলি তাজা এবং আড়ম্বরপূর্ণ ফরাসি ব্রেড চুলের স্টাইল রয়েছে যা আপনি সেগুলি আগে বিবেচনা করেননি। ফরাসি ব্রেড চুলের স্টাইলগুলি শিখতে সহজ; একবার আপনি বেসিক আর্টটি আয়ত্ত করার পরে আপনি কয়েকশ ফ্রেঞ্চ ব্রেড শৈলী তৈরি করতে পারেন। বিশেষত যদি আপনার দীর্ঘ, avy েউয়ের বা সোজা চুল থাকে তবে আপনি আনুষ্ঠানিক ফরাসি ব্রেড বান, traditional তিহ্যবাহী ব্রেড মুকুট, অর্ধ-আপ করণীয় ব্রেড হেয়ার স্টাইল ইত্যাদি নিয়ে অনেকগুলি শৈলীর সাথে পরীক্ষা করতে পারেন
এই 10 টি হাতে নেওয়া ফরাসি ব্রেকযুক্ত চুলের স্টাইলগুলি আপনাকে ট্রেন্ডি চেহারার জন্য দ্রুত গাইড হিসাবে পরিবেশন করবে!
1. ফরাসি ব্রেড সহ একটি উত্কৃষ্ট মুকুট সর্বদা আড়ম্বরপূর্ণ মেয়েদের মধ্যে জনপ্রিয় ছিল। একটি ফরাসি ব্রেড হেডব্যান্ড টাইপ মুকুট তৈরি করুন এবং বাকী চুল আলগা হতে দিন। কিছু ফুলের চুলের আনুষাঙ্গিকগুলি দিয়ে সাজিয়ে এই মুকুটটিকে আরও করুণাময় করুন। এই নাও! ফুলের সাথে ফ্রেঞ্চ ব্রেড চুলের স্টাইল!
সূত্র: Pinterest.com2। এখানে আরও একটি সূক্ষ্ম চেহারার ব্রেড হেয়ারস্টাইল রয়েছে। এটি বেঁধে না দিয়ে একটি আলগা ফ্রেঞ্চ ব্রেড তৈরি করুন। এটি সেই অগোছালো ফ্রেঞ্চ ব্রেড চুলের স্টাইলগুলির মধ্যে একটি যা আপনি মাত্র 5 মিনিটের মধ্যে তৈরি করতে পারেন।
[এছাড়াও পড়ুন: লম্বা চুলের জন্য সহজ চুলের স্টাইল]

আপনি যখন সৈকত ছুটিতে বা গ্রীষ্মের সময় বাইরে থাকেন তখন এই ব্রেকযুক্ত চুলের স্টাইলগুলি নিখুঁত। এটি চুলকে মুখ থেকে দূরে রাখতে সহায়তা করে এবং কিছুটা অগোছালো উপায়ে তৈরি করা হলে উত্কৃষ্ট দেখায়।
সূত্র: popopaircuts.com3। ব্রেকযুক্ত চুলের স্টাইলের লেজ প্রান্তটি কেবল ঘুরিয়ে দিন এবং মুকুট বিনা ছাড়াই ববি পিনগুলি ব্যবহার করে এটি লক করুন এবং আপনি সহজেই একটি গরম সেলিব্রিটির সাথে সাদৃশ্যপূর্ণ হবেন। ফরাসি ব্রেড চুলের স্টাইলগুলি কি মজাদার নয়?

সূত্র: Pinterest.com4। এই হেডব্যান্ড ফ্রেঞ্চ ব্রেড আপনাকে গরম গ্রীষ্মের ওয়েথারগুলিতে শীতল দেখায়। এটি আপনাকে একটি আনুষ্ঠানিক ইভেন্টের জন্য একটি আনুষ্ঠানিক এবং উত্কৃষ্ট চেহারা দেয়।
[এছাড়াও পড়ুন: ফরাসি বিনা]

সূত্র: গ্যালাক্সি.কম 5। আপনি যদি এটি সহজ রাখতে চান তবে অর্ধ-আপ ফরাসি ব্রেকযুক্ত চুলের স্টাইলগুলি আপনার জন্য কেবল নিখুঁত; আপনার ফরাসি ব্রেডকে একটি মোডিশ ফিশটেল দিয়ে শেষ করে একটি অনন্য চেহারা দিন।
[এসসি: মিডিয়াড]

[এছাড়াও পড়ুন: ফরাসী ব্রেড চুল কীভাবে]
উত্স: প্রেটিডিজাইনস ডটকম 9। এই আলগা ফ্রেঞ্চ ব্রেড হেয়ারস্টাইলটি দেখুন। আপনি যদি সকালে ভিড় করেন তবে আপনি রাতে এই দেবদূত এবং নৈমিত্তিক চুলের স্টাইল তৈরি করতে পারেন; এই সাধারণ কৌশলটি এটিকে কিছুটা অগোছালো এবং নৈমিত্তিক দেখায়।
সূত্র: whicdn.com10। আপনি যদি কিছু জটিল নয় এমন কিছুতে আগ্রহী হন, স্পোর্টি তবুও ট্রেন্ডি যথেষ্ট পরিমাণে লোকদের আপনার চুলের স্টাইলটি লক্ষ্য করতে পারেন, তবে এই ফরাসি বিন্যাসের জন্য যান! উভয় পক্ষেই দুটি ছোট ফরাসি ব্রেড তৈরি করুন; ববি পিনগুলি ব্যবহার করে একে অপরের সমান্তরাল উভয় ব্রেডগুলি সুরক্ষিত করুন।
উত্স: Pinterest.com আপনি লম্বা চুলের জন্য বিভিন্ন ব্রেকযুক্ত চুলের স্টাইলগুলিতে এই পোস্টটি উপভোগ করেছেন।

Leave a Reply

Your email address will not be published.